অফিস অটোমেশন কি
দাপ্তরিক যোগাযোগ বিনিময়ের কম্পিউটারভিত্তিক যে তথ্য ব্যবস্থায় ইলেকট্রনিক বার্তা, নথিপত্র এবং অন্যান্য প্রয়োজনীয় দাপ্তরিক বিষয়াদি সংগ্রহ, প্রক্রিয়া ও সংরক্ষণের মাধ্যমে বিভিন্ন ব্যক্তি বা সংস্থাসমূহের মধ্যে দাপ্তরিক সম্পর্ক গড়ে তোলা হয় তাকে অফিস অটোমেশন বলা হয়।
0 মন্তব্য(গুলি):
একটি মন্তব্য পোস্ট করুন
Comment below if you have any questions